আপনার ওয়েবসাইট এ ভিজিটর বাড়ান খুব সহজেই!!!

- বিজ্ঞাপন -

আসসালামুয়ালাইকুম! আশা করি আল্লাহ্‌র রহমতে সবাই ভালো আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি ট্রিক। যার মাধ্যমে খুব সহজেই আপনার ওয়েবসাইট, ব্লগ এ ভিজিটর বাড়াতে পারবেন খুব সহজেই। চলুন আর সময় নষ্ট না করে জেনে নেই ওয়েবসাইট এ ভিজিটর বাড়াতে আমাদের কি করতে হবে।

প্রথমে বলে রাখি আপনার ওয়েবসাইট এ যদি ভালো কন্টেন্ট না থাকে তাহলে আপনার ভিজিটর বাড়িয়ে কোন লাভ নেই। তাই প্রথমত ভালো কন্টেন্ট দিয়ে পরিপূর্ণ করুন আপনার ওয়েবসাইট। অবশ্যই কপিরাইট আইন মেনে চলুন। ভালো একটা টাইটেল এন্ড ট্যাগলাইন নির্বাচন করুন। Facebook, Twitter, Google plus, Pinterest, LinkedIn এর মত সাইট গুলোতে আপনার ওয়েবসাইট এর জন্য পেইজ তৈরি করুন। ভালো কিওয়ার্ড এবং মেটা ডিসক্রিপশন নির্বাচন করুন কন্টেন্ট গুলোর জন্য। নিয়মিত কন্টেন্ট আপডেট এবং শেয়ার করুন। সার্চ ইঞ্জিন গুলতে আপনার ওয়েবসাইট সাবমিট করুন। এগুলো হল প্রাথমিক এবং কমন বিষয়। চলুন এবার দেখে নেই কিভাবে ভিজিটর বাড়াবেন।

আপনি সবচেয়ে সহজ উপায়ে ভিজিটর বাড়াতে চাইলে অবশ্যই ট্র্যাফিক এক্সচেঞ্জ এর বিষয়টি আসবে। হুম। আমি এখন আপনাদের এমন দুটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি ট্র্যাফিক এক্সচেঞ্জ করে আপনার ওয়েবসাইট এ প্রতিদিন ২০০ থেকে ২০০০ বা তারও বেশি ভিজিটর আনতে পারবেন।

- বিজ্ঞাপন -

১। Traffboost: এটি এমন একটি সাইট যার মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইট এ অনেক রিয়েল ভিজিটর আনতে পারবেন। প্রথমে এখানে একাউনট খুলুন। এর পর আপনার ওয়েবসাইট সাবমিট করুন। এখন আপনাকে যেটা করতে হবে সেটা হল অন্যদের ওয়েবসাইট  Traffboost এর মাধ্যমে ভিজিট করুন। তাহলে আপনি টোকেন পাবেন। যত বেশি টোকেন তত বেশি রিয়েল ভিজিটর পাবেন। এখান থেকে আপনি একাউনট খুলতে পারবেন।

২। Link collider: এটি ট্র্যাফিক এক্সচেঞ্জ এর জন্য সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট। link collider অনেকটা Traffboost এর মত। কিন্তু এতে রয়েছে আরও অনেক অনেক  ফিচার। যার মাধ্যমে আপনি পাবেন আপনার ওয়েবসাইট এ প্রচুর ভিজিটর। এর জন্য অবশ্য আপনাকে টোকেন সংগ্রহ করতে হবে। আর link collider  এ টোকেন সংগ্রহ করার অনেক গুলো উপায় ত রয়েছেই সাথে আছে আপনার ফেইসবুক পেইজ এ লাইক বাড়ানোর এবং টুইটার এ ফলোয়ার বাড়ানোর সুযোগ। এখান থেকে আপনি একাউনট খুলতে পারবেন।

 

বিশেষ দ্রষ্টব্যঃ আপনি যদি গুগল এডসেন্স এর জন্য এপ্লাই করতে চান বা অলরেডি আপনার এডসেন্স একাউনট থেকে থাকে তাহলে এই পদ্ধতিতে ভিজিটর বাড়াবেন না। এই পদ্ধতি অবলম্বন করে এলেক্সা রেঙ্ক বাড়াতে পারলেও এটি ব্ল্যাকহেট এসইও এর অন্তরভুক্ত।

বিস্তারিত জানুন এখান থেকে।

সুত্রঃ http://www.xtremerain.com

 

- বিজ্ঞাপন -

3 COMMENTS